Youth Science Academy
AD
AD 2
টুইন টাওয়ার নিয়ে পবিত্র কোরআনের মোজেজা [বিজ্ঞানময় কোরআন]

টুইন টাওয়ার নিয়ে পবিত্র কোরআনের মোজেজা [বিজ্ঞানময় কোরআন]

কুয়েত থেকে এফ.রহমান নামক একজন গবেষক পবিত্র কুরআন গবেষণা করে দেখেছে যে,মহান আল্লাহ রাব্বুল আলামীন সেই ১৪০০ বছর আগেই কুরআন শরীফে এই ভবিষ্যদ্বাণী করে যে, ২০০১ সালের ১১ই সেপ্টেম্বর তারিখে টুইন টাওয়ার হিসেবে পরিচিত সুউচ্চ ভবনটি ধ্বংস হবে।

তার গবেষণায় সূরা আত-তাওবার ১০৯ নম্বর আয়াতটির কথা উল্লেখ করা হয়েছে। আয়াতটির অর্থ হলঃ- "সুতরাং সেই ব্যক্তি উত্তম,যে তার ইমারতের ভিত্তি স্থাপন করে আল্লাহর প্রতি বিশ্বাস ও সন্তুষ্টির উপর,নাকি সেই ব্যক্তি যে তার ইমারতের ভিত্তি স্থাপন করে কোন গর্তের কিনারায়,যা ধ্বসে পড়ার উপক্রম; অতঃপর তা তাকে নিয়ে যাহা অগ্নিগহ্বরে প্রবেশ করে? আর আল্লাহ জালিমদের পথ দেখান না"। এই আয়াতটির সাথে যে উক্ত ঘটনার চরিত্রগত সামঞ্জস্য রয়েছে তাই নয়, দেখা গেছে এই সূরাটির,

*** প্রথম থেকে উক্ত আয়াত পর্যন্ত মোট ২০০১টি শব্দ রয়েছে যেটাকে ২০০১ সালের ইঙ্গিত হিসেবে ধরা যায়।

***সূরাটি কুরআন শরীফের ৯ নম্বর সূরা এবং এটি ১১ তম পারায় অবস্থিত। অপর দিকে ঘটনাটি ঘটেছে ৯ নম্বর মাসের (সেপ্টেম্বর) ১১ তারিখে।

*** আয়াতটি ১০৯ নম্বর আয়াত এবং ভবন দুটির একটি ছিল ১০৯ তলা।আশ্চর্য়জনক নয় কি!

শুধু তাই নয়, আয়াতটিতে আরবি "হার" উল্লেখিত হয়েছে। মজার ব্যাপার হল টুইন টাওয়ার যে রাস্তাটির কিনারে অবস্থিত, সেই রাস্তাটির নাম "জুরুফিন হার"। মিলগুলো আর যাই হোক কাকতালীয় বলা যায় না। কাকতালেরও একটি সীমা থাকে;এই মিল সেই সীমাও অতিক্রম করে গেছে।। আল্লাহ্ সব জানেন তিনি তো একমাত্র আলেমুল গাইব । অদৃশ্য বর্তমান,অতীত,ভবিষ্যৎ সব তিনি একমাত্র জানেন ।

Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Adsss Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads
AD Place
hair tonic