Youth Science Academy
AD
AD 2
টেলিটক 3G নিয়ে কিছু কথা (সতর্কতা মূলক, না দেখলে চরম মিস..)

টেলিটক 3G নিয়ে কিছু কথা (সতর্কতা মূলক, না দেখলে চরম মিস..)

বিনা মূল্যে যেকোনো টুজি সিম থ্রিজিতে রূপান্তর করা যাবে টেলিটক সিমে
পড়ার পর মনে হল আমার সিমে যেহেতু ১০০০/- আছে আর ফ্রী তে সিমটা 3G করলে মন্দ হয় না। কথা মাত্র কাজ। কোন কিছু না ভেবে এসএমএস করলাম। এসএমএস করার পর ব্যালেন্স চেক করে দেখি আমার ২৫২/- টাকা উধাউ। আমার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ল। তারপর আমাকে Congratulations! জানানো হল সেই সাথে আমার ১জিবি একটিভ হল।

যাইহোক কিছুক্ষণ অপেক্ষা করলাম কিন্তু টাকা ফেরত পেলাম না। ১২১ এ কল করলাম অতি কষ্টে লাইন পেলাম ( কর্মকর্তার মেজাজ ছিল অনেক চড়া) তাকে আমার ঘটনা বললাম। তিনি জানলেন আমাদের এই অফার ১৪ তারিখের পর থেকে শুরু হবে। আমি তাকে আমার টাকা কেটে নেওয়ার কথা বললে জানায় যে টাকা আর ফেরত দেওয়া হবে না। রীতিমত চমকে গিয়ে জিজ্ঞাস করলাম পরবর্তীতে কি টাকা ফেরত দেওয়া হবে? তিনি "না" বলে লাইনটা কেটে দিলেন। তারপর আমি টেলিটকের ওয়েবপেজ এ ভিজিট করি কিন্তু সেখানে কোন নিউজ পাই না। এই হল আমার ঘটনা। এবার আপনারাই সিদ্ধান্ত নিন যে আপনার সিম 3G করবেন কি না?

Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Adsss Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads
AD Place
hair tonic