Youth Science Academy
AD
AD 2
আবারও গ্রামীণফোনে ৫০০ MB 3G ডাটা নিন মাত্র ১০ টাকায় !!!

আবারও গ্রামীণফোনে ৫০০ MB 3G ডাটা নিন মাত্র ১০ টাকায় !!!

3G আসার পর থেকে সব অপারেটর ভাল প্রতিযোগিতা শুরু করে দিয়েছে নিজেদের এগিয়ে রাখতে।কিন্তু তা যে উলটো দিকে গ্রাহকদের নিয়ে যাবে তা কে জানত। 8-O তাই হইত 3G আসার পর ইন্টারনেট ব্যাবহারকারীর সংখ্যা কমেছে।এই সম্পর্কে বিস্তারিত জানতে নিচের লিঙ্ক এ যান।

থ্রিজি চালুর পর দেশে ইন্টারনেট ব্যবহারকারী কমেছে!
স্বল্প মূল্যে ইন্টারনেট ডাটা পাওয়ার দাবি আমাদের সবারই ছিল অনেক আগে থেকে।তবে 3G আসলে সবাই কম দামে 3G পাব এমন আশা করলেও শেষমেশ প্যাকেজ গুলোর দাম দেখে সবাই হতাশ।কিন্তু প্রথমদিকে গ্রামীণফোন এর অফার সবার মন কাড়লেও এইবার তা পারবে কিনা সেটা বলা মুশকিল।কেননা তাদের অফার বিশ্লেষণ করলে বুঝা যায় যে তারা বড়সড় প্ল্যান নিয়ে এই অফার গুলো দিচ্ছে।আপাত দৃষ্টিতে এই অফার আমাদের জন্য ভাল মনে হলেও মূলত এটা ওদের ব্যবসার একটা চাল ছাড়া আমার কাছে আর কিছুই নয়।

প্রথমবার গ্রামীণফোন এ বন্ধ সিম এর জন্য ১ GB দিল ৯ টাকা দিয়ে।সেটা শেষ হতে না হতেই GP থেকে আমার ১ জিবি দিল কিন্তু এইবার আর ৯ টাকা না,২০ টাকা !! আর এইবার তা কমে ৫০০MB তে নেমে গেল আর তার জন্য দিতে হবে ১০ টাকা !! বারবার লোভ দেখিয়ে তারা তাদের স্বার্থ হাসিল করছে।(আমার মনে হয়) :-? তাও অনেকের জন্য "নাই মামার চেয়ে কানা মামা ভাল।" :-P তাই শেয়ার করলাম। (এই অপারেটরগুলো আমাদের পসেটিভ হওয়ার ক্ষমতাটাই নষ্ট করে দিচ্ছে )।

গ্রামীণফোন থেকে আসা ২৯ জানুয়ারীর এই Message

"Super Internet Offer!! Enjoy 500MB 3G Internet for 15 days at 10 tk! To get offer just dial *999*2# by 31 Jan 2014."

৩১ জানুয়ারীর পর এই অফার পাবেন না।এই অফার সবার জন্য নয়। :cry: কেন নয় সেটা গ্রামীণফোন ভাল বলতে পারে।(এমনটা করা উচিৎ হয়নি) অন্যদিকে ৯ টাকা দিয়ে কিনার পর ২০ টাকা একটু বেশিই মনে হয়েছিল তাও অফারটা মন্দ ছিলনা।কিন্তু এইবারতো আর ভাল লাগল না এই অফারটা দেখে।যদি আপনাদের কারও ভাল লাগে তাহলে চেষ্টা করে দেখুন। :-?

১২ টাকা রেখে আপনি এই প্যাকেজ এর জন্য Request করবেন। কারও না হলে বুঝবেন এই অফারটা আপনার জন্য না। বিশেষত "Thank you for requesting. This request is valid for first time registration only." এই ধরনের কিছু রিপ্লাই পেলে আপনি অফারটা পাবেন না।আগের বার অনেকে এটা জিজ্ঞেস করেছিল তাই এইবার সেটা টিউন এ ক্লিয়ার করে দিলাম।

♦ এই Message টা যারা পাবেন তারা তো পাবেনই আর যারা এই Message টা পাবেন না তারা এই সুযোগ পাওয়া বা না পাওয়ার সম্ভাবনা ৫০/৫০ :-( তাই চেষ্টা করেন। পেলে ভাল,না পেলে নাই।

♦ আপনি জিপি অফার এর আওতায় আছেন কিনা সেটা Check করার কোন Option জিপি রাখেনি।তাই সবাইকে একবার করে চেষ্টা করতে অনুরোধ করব।

Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Adsss Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads
AD Place
hair tonic