Youth Science Academy
AD
AD 2
3G ইন্টারনেটের মূল্য সাধারণ ভোক্তার সাধ্যের মধ্যে আনা হোক।

3G ইন্টারনেটের মূল্য সাধারণ ভোক্তার সাধ্যের মধ্যে আনা হোক।

আমরা বিভিন্ন কাজে এখন ইন্টারনেটের উপর ব্যাপকভাবে নির্ভরশীল। বাংলাদেশের সবজায়গায় এখনও 3G পৌঁছেনি আর ২জির ক্ষেত্রে বলা যায় বাংলাদেশের নিম্ন মানের ইন্টারনেট সেবার জন্য আমাদের অনেক বিড়ম্বনার শিকার হতে হয়।আবার 3G মূল্য বেশি হওয়ায় অনেকেই ৩জি সবসময় ব্যবহার করতে পারে না।

আমরা Freelancing এবং অন্যান্য ব্যবসায়ীক কাজে ইন্টারনেটের উপর নির্ভরশীল। ইন্টারনেটে কাজের সময় যখন আপনার কাজের জন্য ওয়েব ব্রাউসারে পরবর্তী পেজটি লোড না হলে কোন কাজই করা যাবেনা। তখন এভাবে সময় অযথা অতিবাহিত করে অপচয় করা সত্যিই বিরক্তিকর। বিশ্ব উন্নত হচ্ছে।

ইন্টারনেটে যোগাযোগের পরিমাণ যেমন বেড়েছে তেমনি বিভিন্ন কাজের জন্য তৈরী ওয়েব পেজও করা হয়েছে উন্নত। আবার এক্ষেত্রে বলা যায়- ইন্টারনেট ভিত্তিক কাজের পরিমাণ বেড়েছে বলে ইন্টারনেট ডাটা ব্যবহারের পরিমাণ বেড়েছে। যদি যে কোন পেজ লোড হতে ১ মিনিটের জায়গায় প্রয়োজন হয় ১০ মিনিট, আর এভাবে ১ ঘণ্টার কাজ ১০ঘণ্টায়(example) করতে হয় তখন বলতে হয় এটা শুধু আমাদের মত সাধারণ মানুষের Productivity নষ্ট করা।

ধীর গতির ইন্টারনেটের সাথে আবার ইন্টারনেটের বাড়তি মূল্য তো আছেই। গ্রাহকদের আকৃষ্ট করার জন্য ব্যাপক বাজেটের ফালতু কাম্পেইন করার চেয়ে গ্রাহকদের বিভিন্ন অফার আর (প্রয়োজনীয় ক্ষেত্রে) মূল্য ছাড় দিলে তারা আকৃষ্ট+ উপকৃত দুটাই হবে। সবশেষে বলতে চাই 3G সর্বত্র সহজলভ্য করার পাশাপাশি প্রতিবেশী দেশগুলোর সাথে তাল মিলিয়ে মূল্য সাধারণ গ্রাহকদের সাধ্যের মধ্যে(কম মুল্যে) আনা হোক।

Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Adsss Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads Ads AdsAds Ads Ads Ads Ads Ads
AD Place
hair tonic